ঝিনাইদহে চিকিৎসক-নার্সসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝিনাইদহে চিকিৎসক-নার্সসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত

ঝিনাইদহে চিকিৎসক-নার্সসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ঝিনাইদহে চিকিৎসক-নার্সসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তরা হলেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স, বাকি দুইজন নারায়ণগঞ্জ থেকে আসা।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩২ জন। বুধবার (৬ মে) সকালে জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।এ ব্যাপারে ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের মেডিকেল অফিসার ও মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ বলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সকালে ১৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এতে চিকিৎসক ও নার্সসহ নতুন করে চারজনের করোনা পজিটিভ ধরা পড়ে। আর পুরোনোদের মধ্যে দেহে দ্বিতীয়বারের পরীক্ষায়ও করোনা পজেটিভ ফল এসেছে।

তিনি জানান, জেলায় প্রথম একজন করোনা রোগীকে শিশু হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD